বাংলাদেশ যুব অধিকার পরিষদের বুড়িচং উপজেলার আহবায়ক কমিটি গঠন

বুড়িচং প্রতিনিধি।।
জনতার অধিকার আমাদের অঙ্গীকার, যুব অধিকার পরিষদ এর অঙ্গীকার দেশ হবে জনতার। এই শ্লোগানকে হৃদয়ে লালন করে বাংলাদেশ যুব অধিকার পরিষদের বুড়িচং উপজেলা শাখার আহবায় কমিটি গঠন করা হয়েছে। কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার কার্যক্রম বৃদ্ধির উদ্দেশ্যে আগামী ৬ মাসের জন্য মোঃ দেলোয়ার হোসেনকে আহবায়ক ও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের বুড়িচং উপজেলা শাখার সাবেক আহবায়ক মোঃ আমিনুল হক সেলিম ভুইয়াকে সদস্য সচিব করে ৩৮ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ রুবেল মিয়া, মোঃ মহিন উদ্দিন, মোঃ হাবিবুর রহমান, মোঃ আবু খায়ের, মোঃ রাসেল, মোঃ মিজান, মোঃ আল আমিন, মোঃ হাকিম, মোঃ শরীফুল ইসলাম স্বাধীণ, মোঃ ইকবাল হোসেন, সদস্য সচিব মোঃ আমিনুল হক সেলিম ভুইয়া, যুগ্ম সদস্য সচিব মোঃ কাউছার, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ বাছির উদ্দিন ভুইয়া, এম এইচ মেহেদী হাসান, মোঃ আবুল কালাম আজাদ, মিঠু সুত্র ধর, মোঃ বিল্লাল হোসেন, মোঃ আবদুল আলিম, মোঃ জাহিদ হাসান।

কার্যনির্বাহী সদস্য মোঃ খোরশেদ আলম, মোঃ রমজান হোসেন, মোঃ জহির মিয়া, মোঃ শাহজালাল, এস আর শামীম ভুইয়া, মোঃ মনির হোসেন, মোঃ শামিম, মোঃ মাহাবুবুর রহমান মারুফ, ওমর ফারুক, মোঃ আবু তাহের, মোঃ মাসুদ রানা, মোঃ হেলাল, মোঃ রেজাউল করিম সারেক, মোঃ আরিফুল ইসলাম, মোঃ জয়নাল, মোঃ সজিব আহমেদ, মোঃ সুমন এল এল বি, মোঃ মোরশেদ আলম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page